খেলাধুলা

ব্রিটিশ পার্লামেন্টে লন্ডন স্পোর্টিফের বর্ণাঢ্য অ্যাওয়ার্ড

প্রথমবারের মতো ব্রিটিশ পার্লামেন্টে অ্যাওয়ার্ড অনুষ্ঠান আয়োজন করেছে বিলেতের সুনামধন্য স্পোর্টস ক্লাব, লন্ডন স্পোর্টিফ। ব্রিটিশ পার্লামেন্টের এমপি, বিভিন্ন বারা কাউন্সিলের মেয়র, স্পিকার, কাউন্সিলর, কমিউনিটি ব্যক্তিত্ব ও ক্রীড়া অনুরাগীদের অংশগ্রহণে অ্যাওয়ার্ড তুলে দেয়া হয় ক্লাবের অর্ধ শতাধিক খেলোয়াড়দের হাতে।অনুষ্ঠানে অংশ নিয়ে সুধীজনরা বলেন, অত্যন্ত কম সময়ের ব্যবধানে লন্ডন স্পোর্টিফ খেলাধুলার ক্ষেত্রে যেভাবে এগিয়ে গেছে, তা সত্যিই অভাবনীয়।

কমিউনিটি এক্টিভিস্টস মেঘনা মিনারা উদ্দিনের সঞ্চালনায় সূচনা বক্তব্য রাখেন অনুষ্ঠানের হোস্ট এবং পপলার ও লাইমহাউসের এমপি আফসানা বেগম।
তিনি লন্ডন স্পোর্টিফের অভাবনীয় সাফল্যে উচ্ছসিত প্রশংসা করে বলেন, কমিউনিটির বর্তমান বাস্তবতায় তরুনদের এই পথেনিয়ে আসা খুবই চ্যালেঞ্জিং। তার পরও লন্ডন স্পোর্টিফ এই কাজটি অত্যন্ত দক্ষতার সাথে করতে পেরেছে। কমিউনিটির সকলেরউচিত এই ক্লাবটিকে এগিয়ে নিয়ে যেতে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া।অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের প্রেসিডেন্ট সাংবাদিক ইব্রাহিম খলিল। তিনি সবাইকে স্বাগত জানিয়ে ক্লাবকর্মকর্তাদের পরিচয় করিয়ে দেন।

তারা হলেন ভাইস চেয়ারম্যান ঈসা জাকির খলিল, সেক্রেটারী মুহিবুল আলম, ট্রেজারার মুহাম্মদ আতিকুর রহমান, ম্যানেজারকালিম উদ্দিন, ব্যাডমিন্টন কো-অর্ডিনেটর মুহি মিকদাদ, ইভেন্ট সেক্রেটারি ফরহাদ উদ্দিন, কমিউনিকেশন সেক্রেটারী শুয়েবআহমদ, ক্রিকেট ম্যানেজার রেজাউল কবির।অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন ইলিং সেন্টাল ও এক্টনের এমপি রুপা হক, কেমডেন বারা কাউন্সিলের মেয়র নাসিম আলী ওবিই, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর শাফি আহমেদ, মিডলসেক্স কাউন্টি ক্রিকেটের চেয়ারম্যান বব বাক্সটার, লন্ডন বাংলা প্রেস ক্লাবের প্রেসিডেন্ট মুহাম্মদ এমদাদুল হক চৌধুরী।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close