সিলেট

সমগ্র সিলেট উন্নয়নের জোয়ারে ভাসবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করছেন। সিলেটের যেকোনো সমস্যার সমাধানে তিনি আন্তরিক। সিলেট-২ আসনসহ সমগ্র সিলেট উন্নয়নের জোয়ারে ভাসবে। আওয়ামী লীগ ত্যাগের রাজনীতি ও জনগণের উন্নয়নে কাজ করে। আর বিএনপি-জামায়াতের রাজনীতি নিজেদের উন্নয়নের জন্য, জনগণের কল্যাণে নয়। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে দেশের মানুষের উন্নয়ন হয়।

তিনি শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়ন আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিগত ১০ বছর বিশ্বনাথ-ওসমানীনগর উপজেলায় উন্নয়ন হয়নি কিন্তু আর এই জনপদের মানুষ উন্নয়নবঞ্চিত থাকবেন না । মাননীয় প্রধানমন্ত্রী সিলেটের জন্য সিলেটের মানুষের আলাদাভাবে খেয়াল রাখেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষ চিনতে ভুল করেন না, তিনি সঠিক একজন মানুষকে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। কারণ শফিকুর রহমান চৌধুরী নিজেও একজন প্রবাসী। দীর্ঘদিন তিনি প্রবাসে থেকে দেশ ও দশের মানুষের জন্য কাজ করেছেন এবার সুযোগ হয়েছে বড় পরিসরে কাজ করার। আমরা বিশ্বাস রাখি তিনি নির্বাচিত এলাকা এবং প্রবাসীদের জন্য সব সময় কাজ করে যাবেন।

৩নং অলংকারি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হীরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তফজ্জুল আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ সভাপতি সেলিম আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সদস্য তাজ উদ্দিন, নেহারুনেচ্ছা, আনোয়ার আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুক্তরাজ্যের নিউহাম আওয়ামী লীগের সভাপতি মোবারক আলী, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, রাগীব রাবেয়া ডিগ্রি কলেজের অধ্যাপক এমএ ওয়াহাব, জেলা যুবলীগের সহ সভাপতি সামছুল ইসলাম মিলন, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সিতার মিয়া।

এতে আরও বক্তব্য রাখেন, অলংকারি ইউনিয়ন আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক নূর আলী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিদ্দেক আলী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহেল আহমদ, সহ সভাপতি শিহাব আহমদ, ২নং ওয়ার্ডের মেম্বার হাবিবুর রহমান হাবিব।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন হাফিজ হাসান আহমদ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close