কমিউনিটি

ফ্রেন্ডস অফ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট: ইউকের নতুন কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী

ফ্রেন্ডস অফ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট ইউকের ২০২৪-২৬ সালের নতুন কার্যকরী কমিটির অভিষেক এবং ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৬ এপ্রিল লন্ডনের স্থানীয় একটি হলে অনুষ্ঠিত অনুষ্ঠানে যুক্তরাজের বিভিন্ন শহর থেকে কমিটির নেতৃবৃন্দ এবং হাসপাতালের দাতা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ফ্রেন্ডস অফ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ইউকের নতুন কার্যকরী কমিটির চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি’র সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদায়ী সম্পাদক ও হার্ট ফাউন্ডেশন সিলেট হাসপাতালের কেন্দ্রীয় কমিটির এক্সিকিউটিভ মেম্বার মিসবাহ জামাল ও কমিটির নতুন সেক্রেটারি মনসুর আহমেদ খান।

কমিটির চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে নতুন কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটির নাম পড়ে শোনান এবং যারা উপস্থিত ছিলেন তাদেরকে স্টেজ এনে পরিচয় করিয়ে দেন।

নতুন কমিটির নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র ভাইস চেয়ারম্যান মহিব উদ্দিন চৌধুরী, বজলুর রশিদ এমবিই। ভাইস চেয়ারম্যান যথাক্রমে ডঃ আলাউদ্দিন আহমেদ, আলহাজ্ব মানিক মিয়া, মিছবাহ জামাল, মোহামেদ ইছবাহ উদ্দিন, মনজির আলী, মহিবুর রহমান মুহিব, শামসুল ইসলাম সেলিম, মোহাম্মদ আব্দাল মিয়া, আশিক চৌধুরী।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close