প্রবাস

প্রথম আলো উত্তর আমেরিকার উদ্যোগে প্রথম আলোর সাবেক যুক্তরাজ্য প্রতিনিধি ও লিডস বাংলা প্রেস ক্লাবের সভাপতি এম জি কিবরিয়ার সাথে এক মত বিনিময় সভা

প্রথম আলো উত্তর আমেরিকার উদ্যোগে প্রথম আলোর সাবেক যুক্তরাজ্য প্রতিনিধি ও লিডস বাংলা প্রেস ক্লাবের সভাপতি এম জি কিবরিয়ার সাথে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়েছিলো নিউইয়র্ক এর জ্যাকসন হাইটসে প্রথম আলোর কার্যালয়ে।

প্রথম আলো উত্তর আমেরিকার সম্পাদক ইব্রাহিম চৌধুরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে সভা শুরু হয়।সাংবাদিক এম জি কিবরিয়াকে স্বাগত জানিয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রথম আলো উত্তর আমেরিকার নির্বাহী সম্পাদক মঞ্জুরুল হক, বীর মুক্তিযোদ্ধা আখতার ইসলাম, সাংবাদিক নেতা ইকবাল মাহমুদ, সংস্কৃতি কর্মী রওশন হক, সাংবাদিক মাহমুদ হাসান পাহলবি, রওশন জাহান সহ অনেকে।

বক্তারা বলেন, বৃটেন ও আমেরিকার বাংলা মিডিয়ার উন্নয়নে কমিউনিটি সাংবাদিকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তারা উভয় দেশের বাংলাদেশী সাংবাদিকদের সম্পর্ক ও সহযোগিতা বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেন।

অতিথির বক্তব্যে আমেরিকা সফররত সাংবাদিক এম জি কিবরিয়া মত বিনিময় সভা আয়োজন করার জন্য প্রথম আলো উত্তর আমেরিকা কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ব্রিটেন ও আমেরিকার কমিউনিটি মিডিয়ার উন্নয়নে সম্ভব সব কিছু করার আশ্বাস দেন। সভায় ব্রিটেনের পরিচিত শিক্ষক ও সাংবাদিক চ্যানেল এস টেলিভিশন এর সংবাদ উপস্থাপক সৈয়দ আফসার উদ্দিন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close