বৃটেন

কেমডেনে বাঙ্গালী এডুকেশনের সেন্টারের উদ্দ্যোগে মেয়র সমতা খাতুন কে সম্বর্ধনা প্রদান

বাঙ্গালী এডুকেশন সেন্টার কেমডেনের একটি সামাজিক সাংস্কৃতিক কমিউনিটি সংগঠন, ১৯৮৫ সাল থেকে কেমডেনে নতুন প্রজন্মের শিক্ষা,সাংস্কৃতিক ও সামাজিক বিষয় নিয়ে বাংলাদেশী কমিউনিটতে কাজ করে যাচ্ছে। কেমডেনের সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষার উন্নয়নে বিশেষ করে ম্যাথ ,সাইন্স,ইংরেজি, হোম ওয়ার্ক ও মাতৃভাষা শিক্ষায় গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে । বেঙ্গলী এডুকেশন সেন্টারের ম্যানজমেন্ট কমিটি ও দক্ষ শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম এর ফলে বেঙ্গলী এডুকেশন সেন্টার স্হানীয় কমিউনিটির প্রসংশা কুড়াচ্ছে ।

এরই ধারাবাহিকতায় বেঙ্গলী এডুকেশন সেন্টারে গত রবিবার বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঈদ পুনর্মিলনী ও কেমডেনের নতুন মেয়র সমতা খাতুন কে এক সম্বর্ধনার আয়োজন করে। বিপুল সংখ্যক ছাত্র ছাত্রী অভিবাবক ও স্থানীয় বাসিন্দাদের সহ অত্র কাউন্সিলের সমার্স্টাউন ওয়ার্ডের কাউন্সিলর জনাব শাহ মিয়া ও কাউন্সিলর এডমান্ড ফ্রন্ডিগুন কে সম্বর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।একই সংগে বি ই সি এর ফাউন্ডার চেয়ারম্যান প্রক্তন মেয়র জনাব আব্দুল কাদিরকে ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুস্টানে সভাপতিত্ব করেন বি ই সি এর চেয়ারম্যান জনাব আব্দুল হান্নান তরফদার। নাজমা বেগমের প্রানবন্ত উপস্তাপনায় অনুস্টানে আরো বক্তব্য রাখেন বি ই সি এর সেক্রেটারি শামিম উদ্দীন, ফিনান্স ডাইরেক্টর সুফিয়া বেগম খান,সমার্স্টাউন মসজিদের ইমাম শাহ আব্দুল ওয়াদুদ বক্ত , কাউন্সিলর মিসেস আজক আতিয়ান,ডা:মাহমুদুর রহমান মান্না,কেমডেন মিউজিক ট্রাস্টের চেয়ারম্যান এসথের চাপ্লিন,শিক্ষক খাদিজা উম্মে জহুরা,শিক্ষক হালিমা তুলী,শিক্ষক রাইসা রহমান প্রমুখ, অনুস্ঠানে কোরান তেলাওয়াত ও নাশিদে এ ছাত্রছাত্রীদের মধ্যে ছিলেন মাহির আহমেদ, আনিসা আখন্দ,ও মাজিদ আহমদ ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close